MOWCA Job Circular // মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় এ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় (Ministry of Women and Children Affairs MOWCA) এ ০১/০৬/২০২২ তারিখে সরকারি চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় (Ministry of Women and Children Affairs MOWCA)  শূণ্য পদসমূহে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে।  মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় (Ministry of Women and Children Affairs MOWCA)  নতুন নিয়োগ বিজ্ঞপ্তিতে দেখে নিন কত জন প্রার্থীকে নিয়োগ দেওয়া হবে। পদগুলোতে পুরুষ ও নারী প্রার্থীগণই আবেদন করতে পারবেন। ডাকযোগে আবেদন করার জন্য  নিচে নিয়োগের পদ সমূহ এবং আবেদন পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো।


Ministry of Women and Childern Affairs MOWCA Job Details



 ‍ ডে কেয়ার অফিসার পদের সরকারী নিয়োগ বিজ্ঞপ্তিটি দেখুন

 নিয়োগ বিজ্ঞপ্তির বিস্তারিত তথ্য নিচে  ‍See Job Circular লিংকে দেখুন। সঠিক সময়ে আপনার আবেদন সম্পন্ন করুন। শিক্ষাগত যোগ্যতা, বয়স, আবেদন করার বিস্তারিত তথ্য অন্যকে জানিয়ে দায়িত্ব পালন করুন।

Ministry of Women and Children Affairs MOWCA Job Apply Process


প্রতিষ্ঠানের নামঃ মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় (Ministry of Women and Children Affairs MOWCA)
অফিসিয়াল ওয়েবসাইটঃ https://mowca.gov.bd/
আবেদনের পদ্ধতিঃ অনলাইনে আবেদন করতে হবে
আবেদন ফিঃ নেই
বয়সসীমাঃ ১৮-৩০ বছর (০১/০৬/২০২২ অনুযায়ী)
নাগরিকত্বঃ বাংলাদেশি

আবেদন  করার শুরুর তারিখঃ ১লা জুন, ২০২২
আবেদন  করার শেষ তারিখ৩০শে জুন, ২০২২


মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় (Ministry of Women and Children Affairs MOWCA)  নিয়োগের জন্য বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তিটি দেখুনঃ




মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় (Ministry of Women and Children Affairs MOWCA)  নিয়োগের জন্য অনলাইনে আবেদন করুন এখানেঃ



মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় (Ministry of Women and Children Affairs MOWCA) - এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts