Jahangirnagar University JU Job Circular // জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় এ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২


 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (Jahangirnagar University JU) সাভার ঢাকা এ গত ১৮/০৭/২০২২ তারিখে চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।  জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (Jahangirnagar University JU) এ শূণ্য পদসমূহে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে। জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (Jahangirnagar University JU) এ সহকারী অধ্যাপক ও প্রভাষক পদে  ইংরেজি বিভাগ, সরকার ও রাজনীতি বিভাগ, কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগ, প্রাণিবিদ্যা বিভাগ, পদার্থবিজ্ঞান বিভাগ এ ১৪ জনকে নিয়োগ দেওয়া হবে। নিম্নোক্ত পদগুলোতে পুরুষ এবং নারী উভয় প্রার্থীগণই আবেদন করতে পারবেন। আবেদন করার জন্য  নিচে নিয়োগের পদ সমূহ এবং আবেদন পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো।

 

Jahangirnagar University Job Apply Process


প্রতিষ্ঠানের নামঃ জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (Jahangirnagar University JU) 
অফিসিয়াল ওয়েবসাইটঃ https://juniv.edu/
আবেদনের পদ্ধতিঃ  সরাসরি বা ডাক ও কুরিয়ার সার্ভিসের মাধ্যমে আবেদন করতে হবে।
নাগরিকত্বঃ বাংলাদেশি

আবেদন পৌছানোর শেষ তারিখঃ ৪ঠা আগষ্ট, ২০২২


জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (Jahangirnagar University JU) সাভার, ঢাকা এ নিয়োগের বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তিটি দেখুনঃ


জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (Jahangirnagar University JU) সাভার ঢাকা এ নিয়োগের জন্য নিচের ঠিকানায় আবেদন করুনঃ

Download Application Form


 জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (Jahangirnagar University JU) সাভার ঢাকা।


জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (Jahangirnagar University JU) এ বিভিন্ন পদে নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts