Resource Integration Center RIC Job Circular // রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার (রিক) এ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

 


রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার (রিক) Resource Integration Centre (RIC) -একটি জাতীয় পর্যায়ের বেসরকারী উন্নয়ন সংস্থা (NGO) তে চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। Resource Integration Centre (RIC) NGO  শূণ্য পদসমূহে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে।রিসোর্স  ইন্টিগ্রেশন সেন্টার (রিক) Resource Integration Centre (RIC) NGO  ০৭ টি পদে সর্বমোট ১৭০০ জন প্রার্থীকে নিয়োগ দেওয়া হবে। পদগুলোতে পুরুষ ও নারী প্রার্থীগণই আবেদন করতে পারবেন । ডাকযোগে/ কুরিয়ার সার্ভিসের মাধ্যমে আবেদন করার জন্য  নিচে নিয়োগের পদ সমূহ এবং আবেদন পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো।

Resource Integration Centre RIC NGO Job Details


১। পদের নামঃ ম্যানেজার (অডিট)
শিক্ষাগত যোগ্যতাঃ একাউন্টিং/ফিন্যান্স এ স্নাতকোত্তর ডিগ্রী
পদের সংখ্যাঃ ২০ টি
বেতন স্কেলঃ ২৮,৫৭০/- হতে ২৯,৯১০/- + অন্যান্য

২। পদের নামঃ জোনাল ম্যানেজার
শিক্ষাগত যোগ্যতাঃ যে কোন বিষয়ে স্নাতক ডিগ্রী
পদের সংখ্যাঃ ২০ টি
বয়সসীমাঃ সর্বোচ্চ ৪৫ বছর
বেতন স্কেলঃ ২৩,৬৫০/- হতে ২৪,৭৫০ + অন্যান্য


 সকল পদের বেতন ও অন্যান্য তথ্যাদি নিচের বিজ্ঞপ্তিতে দেখুন

Resource Integration Centre RIC NGO Job Apply Process


প্রতিষ্ঠানের নামঃ রিসোর্স  ইন্টিগ্রেশন সেন্টার (রিক) Resource Integration Centre (RIC)
অফিসিয়াল ওয়েবসাইটঃ www.ric-bd.org
আবেদনের পদ্ধতিঃ ডাকযোগে/ কুরিয়ার সার্ভিসের মাধ্যমে আবেদন করতে হবে



আবেদন করার শেষ তারিখঃ ২০শে আগষ্ট, ২০২২



রিসোর্স  ইন্টিগ্রেশন সেন্টার (রিক) Resource Integration Centre (RIC) নিয়োগের জন্য বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তিটি দেখুনঃ



রিসোর্স  ইন্টিগ্রেশন সেন্টার (রিক) Resource Integration Centre (RIC)  নিয়োগের জন্য আবেদন করতে সকল কাগজপত্র সহ আবেদনপত্র ডাকযোগে/ কুরিয়ার সার্ভিসের মাধ্যমে নিচের ঠিকানায় প্রেরণ করতে হবেঃ

 মানব সম্পদ বিভাগ, রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার রিক- প্রধান কার্যালয়, বাড়ী নং -২০, সড়ক- ১১(নতুন), ৩২(পুরাতন), ধানমন্ডি  আ/এ, ধানমন্ডি, ঢাকা১২০৯।    

রিসোর্স  ইন্টিগ্রেশন সেন্টার (রিক) Resource Integration Centre (RIC) - এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts