Bangladesh Bar Council Enrollment Exam Date // বাংলাদেশ বার কাউন্সিল এ লিখিত পরীক্ষার তারিখ

 


বাংলাদেশ বার কাউন্সিল (Bangladesh Bar Council) - এ Enrollment -২০২২, এ পদে সাময়িকভাবে মনোনয়নের ফলাফলের নিমিত্তে লিখিত পরীক্ষার তারিখ সংবলিত বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। সম্প্রতি এ নিয়োগের জন্য সকল পরীক্ষা কেন্দ্র, সময় ও বিষয়ের বিস্তারিতসহ পরীক্ষার তারিখ ঘোষণা করেছে কর্তৃপক্ষ।

বাংলাদেশ বার কাউন্সিল (Bangladesh Bar Council) - এ 
Enrollment লিখিত পরীক্ষা ২০২২,  এমসিকিউ পরীক্ষায় নির্বাচিত প্রার্থীগণের লিখিত পরীক্ষার তারিখ, সময় ও কেন্দ্রসহ পরীক্ষায় অংশগ্রহণের নিয়মাবলী প্রকাশ করেছেন কর্তৃপক্ষ।

বাংলাদেশ বার কাউন্সিল (Bangladesh Bar Council) - এ Enrollment লিখিত পরীক্ষার পরীক্ষা-২০২২, সহকারী জজ পদে নিয়োগের পরবর্তী ঘোষণা পর্যন্ত অপেক্ষা করুন। আবেদনকারীদের মধ্যে যারা পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন, তাদের  নিয়োগ সংক্রান্ত পরবর্তী সকল কার্যক্রম বাংলাদেশ বার কাউন্সিল (Bangladesh Bar Council) কর্তৃক সম্পাদিত হবে। বাংলাদেশ বার কাউন্সিল (Bangladesh Bar Council) এ নিয়োগের লিখিত পরীক্ষার তারিখ প্রকাশ ২০২২, যথাসময়ে মোবাইলে ম্যাসেজ বা ইমেইলের মাধ্যমে জানানো হবে।


বাংলাদেশ বার কাউন্সিল (Bangladesh Bar Council) - Enrollment লিখিত পরীক্ষার তারিখঃ ১৭ই সেপ্টেম্বর, ২০২২।


প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ বার কাউন্সিল (Bangladesh Bar Council)

অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.barcouncil.gov.bd/


See Bar Council Enrollment Exam Date Circular



বাংলাদেশ বার কাউন্সিল (Bangladesh Bar Council) - এ নিয়োগের জন্য পরবর্তী বিজ্ঞপ্তির জন্য অপেক্ষা করুন ও সঠিক প্রক্রিয়ায় অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts