পেনশন এর অডিট আপত্তি নিষ্পত্তির অফিস আদেশ ২০২২O ffice of Pension Audit Settlement Order 2022

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার

বাংলাদেশ বেতার সদর দপ্তর

৩১ সৈয়দ মাহবুব মোর্শেদ সরণি

 শেরেবাংলা নগর আগারগাঁও ঢাকা ১২০৭


স্মারক নং ১৫.৫৩.০০০ ০.০১৩.৩২.০৬০.২২.৬১৯

পেনশন এর অডিট আপত্তি নিষ্পত্তির অফিস আদেশ ১৬/০৮ /২০২২

প্রাপক চিফ একাউন্টস অন্ড ফিনান্স অফিসার

চিফ একাউন্টান্সি অফিসারের কার্যালয়

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়

হিসাব ভবন , সেগুনবাগিচা

ঢাকা,


বিষয়: বাংলাদেশ বেতার, সদরদপ্তর ঢাকার সাবেক মটর চালক জনাব মোঃ নুরনবী এর এককালীন আনুতোষিক থেকে কর্তনকৃত ৩৪,৭৯৮ টাকা মঞ্জুরি প্রসঙ্গ


পেনশন এর অডিট আপত্তি নিষ্পত্তির অফিস আদেশ ২০২২ Office of Pension Audit Settlement Order 2022

উপর্যুক্ত বিষয়ের আলোকে জানানো যাচ্ছে যে, বাংলাদেশ বেতার, সদর দপ্তর, ঢাকার সাবেক মেয়র জনাব নূর নবী গত ৩১-১২-২০২১ তারিখে চাকুরী থেকে চূড়ান্ত অবসর গ্রহণ করেন। বাংলাদেশ বেতার, সদর দপ্তর, ঢাকার ১৭-০২ -২০২২ তারিখে  ১৫.৫৩.০০০ ০.০১৩.৩২.০৬০.২২.২৬ নম্বর অফিস আদেশ তার এককালীন আনুতোষিক থেকে অডিট আপত্তি কিত ৩৪,৭৯৮ টাকা মাত্র  কর্তন করে (২৯,৭৯,৭৬৫-৭৯৮)=২৯,৪৪,৯৬৭ টাকা মাত্র মঞ্জুরি প্রদান করা হয়। মঞ্জুরীকৃত টাকা তিনি গ্রহণ করেন।

মহাপরিচালকের কার্যালয়, ডাক, টেলিযোগাযোগ, বিজ্ঞান, তথ্য এবং প্রযুক্তি অডিট অধিদপ্তর, হিসাব ভবন ঢাকার ০৭-০৬-২০২২ তারিখের ৮২.১৫. ০০০০.০০৪.০০১.২০.১৭১ নম্বর অফিস আদেশ ২০১৯-২ ০ সালের উক্ত অডিট আপত্তি নিষ্পত্তি (Resolving audit objections) বলে গণ্য করা হয় (কপি সংযুক্ত) জনাব নূর নবী তার এককালীন আনুতোষিক থেকে কর্তনকৃত ৩৪,৭৯৮ টাকা  মাত্র মঞ্জুরের জন্য আবেদন করেন।


প্রেক্ষিতে, বাংলাদেশ বেতার, সদর দপ্তর, ঢাকার সাবেক মটর চালক জনাব মোঃ নুরনবী এর অডিট আপত্তি কিত এককালীন  আনুতোষিক বাবদ ৩৪,৭৯৮ টাকা মাত্র উত্তোলনের মঞ্জুরি প্রদান করা হলো এবং পরবর্তী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য পেনশন ও অডিট আপত্তি নিষ্পত্তির (Resolving audit objections) কাগজ পত্র সহ এতদসঙ্গে প্রেরণ করা হলো।


 খাদিজা বেগম

 অতিরিক্ত সচিব ( সম্প্রচার)

 ও

মহাপরিচালক (অতিরিক্ত দায়িত্ব)

১৬/০৮ /২০২২


অনুলিপি সদয় অবগতির কার্যার্থে প্রেরণ করা হলো

Resolving audit objections




Previous Post
Next Post
Related Posts