CPGCBL Job Circular // কোল পাওয়ার জেনারেশন কোম্পানি বাংলাদেশ লিমিটেড এ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

 


বাংলাদেশ তাপ ও বিদ্যুৎ কেন্দ্র এর সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের অধীন কোল পাওয়ার জেনারেশন কোম্পানি বাংলাদেশ লিমিটেড সিপিজিসিবিএল (Coal Power Generation Company Bangladesh Limited  CPGCBL)  ০১/০৮/২০২২ তারিখে চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। কোল পাওয়ার জেনারেশন কোম্পানি বাংলাদেশ লিমিটেড সিপিজিসিবিএল (Coal Power Generation Company Bangladesh Limited  CPGCBL)  শূণ্য পদসমূহে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে। কোল পাওয়ার জেনারেশন কোম্পানি বাংলাদেশ লিমিটেড সিপিজিসিবিএল (Coal Power Generation Company Bangladesh Limited  CPGCBL) এ ০১ পদে সর্বমোট ০১ জন ও অন্যান্য পদে প্রচুর সংখ্যক প্রার্থীকে নিয়োগ দেওয়া হবে। কোল পাওয়ার জেনারেশন কোম্পানি বাংলাদেশ লিমিটেড সিপিজিসিবিএল (Coal Power Generation Company Bangladesh Limited CPGCBL) এর পদগুলোতে নারী ও পুরুষ উভয় প্রার্থীগণই আবেদন করতে পারবেন। অনলাইনে/সরাসরি/ইমেইলের মাধ্যমে আবেদন করার জন্য  নিচে নিয়োগের পদ সমূহ এবং আবেদন পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো।


Coal Power Generation Company of Bangladesh Limited CPGCBL Job Details








প্রতিষ্ঠানের নামঃ  কোল পাওয়ার জেনারেশন কোম্পানি বাংলাদেশ লিমিটেড
পদের নামঃ Executive Director (P& D)
শিক্ষাগত যোগ্যতাঃ বিএসসি ইঞ্জিনিয়ারিং সংশ্লিষ্ট বিষয়ে
অভিজ্ঞতাঃ ২০ বছর
পদের সংখ্যাঃ ০১ জন
আবেদন পদ্ধতিঃ ডাকযোগে/সরাসরি আবেদন পাঠাতে হবে
আবেদন করার শেষ তারিখঃ ২১/০৮/২০২২
আবেদন ফিঃ ১,০০০/-
বয়সসীমাঃ ৬০ বছর (০১/০৮/২০২২ তারিখে)
আবেদন করার ঠিকানাঃ The Managing Director, Coal Power Generation Company Bangladesh Limited, Unique Hights (Level - 17), 117, Kazi Nazrul Islam Avenue, Dhaka-1217.



Coal Power Generation Company of Bangladesh Ltd CPGCBL Job Apply Process




কোল পাওয়ার জেনারেশন কোম্পানি বাংলাদেশ লিমিটেড সিপিজিসিবিএল (Coal Power Generation Company Bangladesh Limited CPGCBL) এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts