EEDMOE Job Final Result // শিক্ষা প্রকৌশল অধিদপ্তর এ নিয়োগের চূড়ান্ত ফলাফল প্রকাশ হয়েছে!



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষা প্রকৌশল অধিদপ্তর, শিক্ষা ভবন (২য় ব্লক), ঢাকা। (Education Engineering Department EEDMOE) - এ গত ১৬/০৯/২০২০ তারিখের প্রকাশিত বিজ্ঞপ্তির ১২ টি পদে সর্বমোট ১১৯৪ জন প্রার্থীকে নিয়োগের প্রেক্ষিতে হিসাব সহকারী, অফিস সহকারী কাম ক্যাশিয়ার, হিসাব সহকারী কাম ক্যাশিয়ার, ডাটা এন্ট্রি অপারেটর, স্টোর কিপার, উচ্চমান সহকারী, অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক পদের ব্যবহারিক পরীক্ষা অনুষ্ঠানের জন্য উত্তীর্ণ প্রার্থীদের জন্য সকল কার্যক্রম সম্পন্ন হয়েছে। গত ২০২১ সালের অক্টোবর, নভেম্বর ও ডিসেম্বর মাসে অনুষ্ঠিতব্য পরীক্ষার চূড়ান্ত ফলাফল প্রকাশের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নিতে সুপারিশ করেছেন কর্তৃপক্ষ। অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিকডাটা এন্ট্রি অপারেটরসহ ১১ থেকে ১৬তম গ্রেডের লিখিত, ব্যবহারিক (প্রযোজ্য ক্ষেত্রে) ও মৌখিক পরীক্ষার ভিত্তিতে চূড়ান্ত ফলাফল প্রকাশ হয়েছে!

১১ থেকে ১৬তম গ্রেডের এ বিভিন্ন ক্যাটাগরিতে সর্বমোট ৮৯৪ জন প্রার্থীকে নিয়োগের ব্যবহারিক ও মৌখিক পরীক্ষার ভিত্তিতে চূড়ান্ত ফলাফল ঘোষনা। ফলাফল প্রকাশের স্বচ্ছতা, বিভাজ্যতা সম্পর্কে সুস্পষ্ট তথ্য প্রকাশের জন্য ফলাফল নোটিশ প্রকাশ হয়েছে। তৈরি করা ফলাফল  ফলাফল প্রকাশের জন্য বিভিন্ন জেলা, উপজেলার দপ্তরসমূহের শূন্য পদের ভিত্তিতে যথাযথ প্রার্থীকে দিতে অবহিত করা হয়েছে।

যোগদান করতে প্রয়োজনীয় তথ্যাদি জেনে প্রস্তুতি নিন। যোগদানপত্র আপনার ঠিকানায় পৌছাঁবে সঠিক সময়ের মধ্যেই।


eedmoe.teletalk.com.bd

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষা প্রকৌশল অধিদপ্তর (Education Engineering Department EEDMOE) এ বিভিন্ন ক্যাটাগরিতে সর্বমোট ৮৯৪ প্রার্থীকে নিয়োগ পরীক্ষার চূড়ান্ত ফলাফল ঘোষনা। ফলাফল প্রকাশের স্বচ্ছতা, বিভাজ্যতা সম্পর্কে সুস্পষ্ট তথ্য প্রকাশের জন্য ফলাফল নোটিশ প্রকাশ হয়েছে। তৈরি করা ফলাফল  ফলাফল প্রকাশের জন্য বিভিন্ন জেলা, উপজেলার দপ্তরসমূহের শূন্য পদের ভিত্তিতে যথাযথ প্রার্থীকে দিতে অবহিত করা হয়েছে।

শিক্ষা প্রকৌশল অধিদপ্তরে নিয়োগ পরীক্ষার ফলাফল প্রকাশ বিস্তারিত 

 ফলাফল প্রকাশ

 তারিখঃ  ৩১/০৮/২০২২,






প্রতিষ্ঠানের নামঃ শিক্ষা প্রকৌশল অধিদপ্তর, শিক্ষা ভবন (২য় ব্লক), ঢাকা (Education Engineering Department EEDMOE)

অফিসিয়াল ওয়েবসাইটঃ http://eedmoe.gov.bd/

বিজ্ঞপ্তিটি দেখুন এখানেঃ নিয়োগ বিজ্ঞপ্তি


শিক্ষা প্রকৌশল অধিদপ্তর, শিক্ষা ভবন (২য় ব্লক), ঢাকা (Education Engineering Department EEDMOE) -  ১১ থেকে ১৬তম গ্রেডের বিভিন্ন পদে সর্বমোট ৮৯৪ জন প্রার্থীকে নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের ফলাফল জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ। 

Previous Post
Next Post
Related Posts