Large Taxpayers Unit (LTU), Value Added Tax Job Exam Date // বৃহৎ করদাতা ইউনিট, মূল্য সংযোজন কর নিয়োগ পরীক্ষার তারিখ প্রকাশ!

 


বৃহৎ করদাতা ইউনিট, মূল্য সংযোজন কর (Large Taxpayers Unit (LTU), Value Added Tax) - এ লিখিত পরীক্ষার তারিখ প্রকাশিত হয়েছে। বৃহৎ করদাতা ইউনিট, মূল্য সংযোজন কর (Large Taxpayers Unit (LTU), Value Added Tax)  এর ‘কম্পিউটার অপারেটর, গাড়ী চালক, হিসাবরক্ষক-২, উচ্চমান সহকারী, ক্যাশিয়ার ও ডেচপাস রাইডার  পদে রাজস্বখাতে নিয়োগের বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছিল আগেই। এ কম্পিউটার অপারেটর, গাড়ী চালক, হিসাবরক্ষক-২, উচ্চমান সহকারী, ক্যাশিয়ার ও ডেচপাস রাইডার  ও বিভিন্ন পদে নিয়োগের জন্য লিখিত ও ব্যবহারিক  পরীক্ষার তারিখ প্রকাশ হয়েছে। 


বৃহৎ করদাতা ইউনিট, মূল্য সংযোজন কর (Large Taxpayers Unit (LTU), Value Added Tax) এর রাজস্ব কাঠামোভুক্ত এর কম্পিউটার অপারেটর, গাড়ী চালক, হিসাবরক্ষক-২, উচ্চমান সহকারী, ক্যাশিয়ার ও ডেচপাস রাইডার পদসমূহে লিখিত ও ব্যবহারিক পরীক্ষার তারিখ অনুষ্ঠিত হয়েছে সরাসরি নিয়োগের জন্য এ পরীক্ষায় অংশগ্রহণের জন্য বিজ্ঞপ্তিতে দেয়া সময় অনুযায়ী  পরীক্ষা অনুষ্ঠিত হবে।

বৃহৎ করদাতা ইউনিট, মূল্য সংযোজন কর (Large Taxpayers Unit (LTU), Value Added Tax) এর গত ১৭/০৯/২০২২ তারিখের লিখিত পরীক্ষার অংশগ্রহণের জন্য ক্ষুদে বার্তায় ও ওয়েবসাইটে জানানো হয়েছে। আবেদনকারীদের মধ্যে যারা যোগ্যতায় উত্তীর্ণ হয়েছেন, তাদের প্রত্যেককে পরীক্ষার প্রবেশপত্র নিজ নিজ দায়িত্বে প্রবেশপত্র ডাউনলোড করে নিতে  পারেন এখান থেকেই। নিয়োগকৃত প্রার্থীগণের বিভাগীয় পরীক্ষার তারিখ ও কেন্দ্র জানতে সরকারী দপ্তরের ওয়েবসাইটটি দেখে নিতে পারেন। 


বৃহৎ করদাতা ইউনিট, মূল্য সংযোজন কর (Large Taxpayers Unit (LTU), Value Added Tax) এ কম্পিউটার অপারেটর, গাড়ী চালক, হিসাবরক্ষক-২, উচ্চমান সহকারী, ক্যাশিয়ার ও ডেচপাস রাইডার পদে আগামী ১৭/০৯/২০২২ ও ২৪/০৯/২০২২ তারিখে লিখিত পরীক্ষার প্রবেশপত্রসহ পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে।


প্রতিষ্ঠানের নামঃ বৃহৎ করদাতা ইউনিট, মূল্য সংযোজন কর (Large Taxpayers Unit (LTU), Value Added Tax) 

অফিসিয়াল ওয়েবসাইটঃ https://www.ltuvat.gov.bd/

পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার তারিখসহ বিস্তারিত দেখুনঃ 

কম্পিউটার অপারেটর, গাড়ী চালক, হিসাবরক্ষক-২, উচ্চমান সহকারী, ক্যাশিয়ার ও ডেচপাস রাইডার পদে লিখিত পরীক্ষার তারিখ

See Exam Date Circulars 



লিখিত পরীক্ষা হবেঃ ১৭-০৯-২০২২ ও ২৪-০৯-২০২২ তারিখে, সকাল ০৯ টা বা ১০:০০টা 

গাড়ী চালক পদে ব্যবহারিক পরীক্ষা হবে ০৯/০৯/২০২২ তারিখে



বৃহৎ করদাতা ইউনিট, মূল্য সংযোজন কর (Large Taxpayers Unit (LTU), Value Added Tax)  - এ নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে প্রবেশপত্র ডাউনলোড করে পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts