DG Food Job Exam Date // খাদ্য অধিদপ্তর এ নিয়োগ পরীক্ষার তারিখ প্রকাশ!

 


বাংলাদেশ সরকারী কর্ম কমিশন কর্তৃক প্রকাশিত খাদ্য মন্ত্রণালয়ের অধীনে খাদ্য অধিদপ্তর (Directorate General of Food - DG Food) এ নন গেজেটেড বিভিন্ন পদের ১০৩৫ জনের নিয়োগ বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছিল ১১/০৭/২০১৮ তারিখে। খাদ্য অধিদপ্তরের নন গেজেটেড উপ-খাদ্য পরিদর্শক পদের মৌখিক পরীক্ষার অনুষ্ঠিত হবে ২০২২ তারিখে বিস্তারিত দেখুন এখানে। বাংলাদেশ সরকারী কর্ম কমিশন এর এই ওয়েবসাইটে জানিয়ে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। এ নিয়োগের জন্য ১৭০২ জন প্রার্থীর মৌখিক পরীক্ষার আসনবিন্যাস ও তারিখ সংক্রান্ত বিষয়ে নোটিশ প্রকাশ করেছেন কর্তৃপক্ষ, বিস্তারিত দেখুন।

আসন বিন্যাস ও তালিকা দেখুন এখানে 


See Exam Date 

উপ-খাদ্য পরিদর্শক পদের মৌখিক পরীক্ষার তারিখ ১৮ই সেপ্টেম্বর হতে ২৮শে সেপ্টেম্বর, ২০২২


উক্ত উপ-খাদ্য পরিদর্শক পদের এমসিকিউ/লিখিত পরীক্ষার তারিখ সংক্রান্ত তালিকাটি নিম্নে দেওয়া হলো।

বাংলাদেশ সরকারী কর্ম কমিশন সচিবালয়ের খাদ্য মন্ত্রণালয় (Ministry of Food - MoFood) এর অধীন খাদ্য অধিদপ্তর (Directorate General of Food - DG Food)  নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণের জন্য প্রস্তুতি গ্রহণ করুন। উপ-খাদ্য পরিদর্শক পদের প্রার্থীদের মধ্যে যারা যোগ্যতায় উত্তীর্ণ হয়েছেন, তাদেরকে অভিনন্দন এবং পরবর্তী নোটিশের জন্য অপেক্ষা করুন। খাদ্য অধিদপ্তর এ পরীক্ষার তারিখ প্রকাশের বিস্তারিত দেখুন।

প্রতিষ্ঠানের নামঃ  খাদ্য অধিদপ্তর (Directorate General of Food - DG Food)

অফিসিয়াল ওয়েবসাইটঃ   https://dgfood.gov.bd/

উপ-খাদ্য পরিদর্শক পদের মৌখিক পরীক্ষার তারিখ

নিয়োগ পরীক্ষার তারিখঃ ১৮ই সেপ্টেম্বর থেকে ২৮শে সেপ্টেম্বর; ২০২২ সকাল ০৯:০০ টা হতে 

Download Admit Card

পূর্বের প্রবেশপত্র কার্যকর






Food Exam Date Notice


খাদ্য অধিদপ্তর (Directorate General of Food - DG Food) - এ নিয়োগের জন্য উপর্যুক্ত উপায়ে পরবর্তী পদক্ষেপে আশানূরুপ সাফল্য অর্জন করতে সঠিকভাবে অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts