সরকার দেবে ড্রাইভার দের ড্রাইভিং লাইসেন্স নবায়নের টাকা,কোন কোড ব্যবহার করবেন?The government will give the driver's driving license renewal money, which code to use?

 


রকার দেবে ড্রাইভার দের ড্রাইভিং লাইসেন্স নবায়নের টাকা

 ড্রাইভারদের লাইসেন্স নবায়নের  ফি দেবে সরকার

ড্রাইভিং লাইসেন্স নবায়নের  মিটাবে সরকার

সরকার দেবে ড্রাইভার দের ড্রাইভিং লাইসেন্স নবায়নের টাকা,কোন কোড ব্যবহার করবেন?


ড্রাইভারদের  ড্রাইভিং লাইসেন্স নবায়নের জন্য সরকার ফি দিবে শুধুমাত্র সরকারি চাকরিজীবীদের জন্য, ড্রাইভারগণ সাধারণত নিজ অর্থায়নে ড্রাইভিং লাইসেন্স নবায়ন করবেন  অনেক অফিসের  ধারণা। কিন্তু না ড্রাইভিং লাইসেন্স নবায়নের জন্য সরকার কর্তৃক নির্ধারিত করে দিয়েছে কোন কোড থেকে ড্রাইভিং লাইসেন্স নবায়নের জন্য প্রদত্ত ফি  মেটানো যাবে।


একজন সরকারি  চাকুরীজীবী কেন তার নিজ অর্থায়নে সরকারি কাজে ব্যবহৃত ড্রাইভিং লাইসেন্স  নবায়ন করবেন, এ কারণে সরকার ড্রাইভিং লাইসেন্স নবায়নের জন্য লাইসেন্স এর নবায়নের ফি মিটানোর জন্য সরকার আলাদা একটি কোড তৈরি করে দিয়েছেন ।


 সরকারি ড্রাইভারদের লাইসেন্স নবায়নের  প্রদত্ত ফি মিটানোর জন্য যে কোডটি আপনারা ব্যবহার করবেন - ২৩২১১০২ এই কোডটি সরকারি ড্রাইভার দের লাইসেন্স এর ফি  মিটানো কোড নাম্বার। সরকারি প্রত্যেকটি দপ্তর, পরিদপ্তর, অধিদপ্তর ,মন্ত্রণালয় প্রতিটি দপ্তরই  এই কোড ব্যবহার করবেন।


অনেক দপ্তর থেকে আমার কাছে ফোন এসেছে, জানেনা কোন কোড থেকে  লাইসেন্স নবায়নের ফি মিটাতে হবে অনেক দপ্তর জানেনা, সরকারি ড্রাইভারগন লাইসেন্স নবায়নের জন্য  লাইসেন্স নবায়নের ফি পেয়ে থাকেন।  অনেক  সরকারি ড্রাইভার  ও  জানেনা  লাইসেন্স নবায়নের জন্য সরকার কর্তৃক নির্ধারিত হারে টাকা পাওয়া যায়, লাইসেন্স নবায়নের জন্য সরকারি গাড়ি চালকগন যতবার নবায়ন করবেন  ততবার নবায়নের  ফি  পরিশোধ করবে আপনার দপ্তর,  এজন্য সরকার কর্তৃক ড্রাইভিং লাইসেন্স নবায়নের জন্য কোড আলাদা করে দিয়েছেন।


লাইসেন্স নবায়নের জন্য যে কোড থেকে ব্যয় মেটানো যাবে -৩২১১০২


 যে সকল মটরগাড়ি চালক/ ড্রাইভারগন  জানেন না তারা জেনে নিন যে সকল গাড়ি চালক/ ড্রাইভারগন জানেন তারা অন্যজনকে জানার সুযোগ করে দিন।


ড্রাইভিং লাইসেন্স নবায়নের জন্য ওয়াডার। সরকার দেবে ড্রাইভারদের ড্রাইভিং লাইসেন্স নবায়নের টাকা।



বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি বিআরটিএ

এক নজরে ড্রাইভিং লাইসেন্স সংক্রান্ত বিভিন্ন ফি




আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।



Previous Post
Next Post
Related Posts