Pubali Bank Deputy Junior Officer (Cash) Job's Appointment List & Date // পূবালী ব্যাংক লিমিটেড এ নিয়োগের চূড়ান্ত তালিকা প্রকাশ!

 


পূবালী ব্যাংক লিমিটেড (Pubali Bank limited) এ সরকারিভাবে Deputy Junior Officer (Cash) পদে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত যোগ্য নাগরিকদের ভালো মানের  চাকরির সুযোগ দেওয়া হচ্ছে। পূবালী ব্যাংক লিমিটেড (Pubali Bank limited) এ Deputy Junior Officer (Cash) পদে নিয়োগ দেওয়া হবে। পূবালী ব্যাংক লিমিটেড (Pubali Bank limited) Deputy Junior Officer (Cash) পদের যোগদানের তারিখ ও সময় দেখে নির্ধারিত তারিখে যোগদানের জন্য যথাসময়ে উপস্থিত হয়ে চাকরিতে যোগদানের বিস্তারিত দেখুন।

যোগদান করে চাকরিতে অংশগ্রহণ করতে প্রয়োজনীয় কাগজপত্র সঙ্গে নিয়ে উল্লিখিত স্থানে উপস্থিত হতে নিচে পদ্ধতিসহ বিস্তারিত উল্লেখ করা হলো। Deputy Junior Officer (Cash) পদের পরীক্ষার নিমিত্তে জনবল নিয়োগের লক্ষ্যে ২৭শে সেপ্টেম্বর, ২০২২ তারিখে এ নিয়োগের জন্য বিজ্ঞপ্তি! নিয়োগ পরীক্ষার ফলাফলের ভিত্তিতে যোগদানের তারিখ, সময় ঘোষণা করেছে কর্তৃপক্ষ, বিস্তারিত দেখুন।

Pubali Bank Limited Job Exam Result Details

নির্বাচিত প্রার্থীদের যোগদানের তারিখসহ বিস্তারিত তালিকাটি নিম্নে দেওয়া হলো। 

পূবালী ব্যাংক লিমিটেড (Pubali Bank limited)এ Deputy Junior Officer (Cash) পদে মৌখিক পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের ফলাফলসহ বিস্তারিত অনুসরণ করুন। উক্ত পদে  সঠিক নিয়ম ও সময়ানুযায়ী যথাযথ নিয়মে যোগদানের অনুরোধ জানাচ্ছি।

See the List of Deputy Junior Officer (Cash) Post's those who are Selected Candidates in this Post's

পূবালী ব্যাংক লিমিটেড (Pubali Bank limited)e) এ Deputy Junior Officer (Cash) মৌখিক পরীক্ষার ফলাফল প্রকাশ হয়ে চূড়ান্ত তালিকা প্রকাশ হয়ে যোগদান করার তারিখ প্রকাশ হয়ে যথাসময়ে যোগদান করুন:


 আগামী ২রা অক্টোবর, ২০২২; পূর্বাহ্ণে

যোগদানের বিস্তারিত দেখুনঃ










প্রতিষ্ঠানের নামঃ পূবালী ব্যাংক লিমিটেড (Pubali Bank limited)

অফিসিয়াল ওয়েবসাইটঃ https://www.pubalibangla.com/

পূবালী ব্যাংক লিমিটেড (Pubali Bank limited) এ যোগদান

চূড়ান্ত পরীক্ষার ফলাফলের ভিত্তিতে যোগদান আগামী

Job Appointment Date 

১১ই নভেম্বর, ২০২২ তারিখ


পূবালী ব্যাংক লিমিটেড (Pubali Bank limited) - এ নিয়োগের জন্য উপর্যুক্ত উপায়ে যোগদান করুন, চূড়ান্ত নিয়োগে সঠিকভাবে অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts