PMGMC Directorate of Posts Exam Date, exam Result বাংলাদেশ ডাক বিভাগ এ লিখিত পরীক্ষার ফলাফল ও মৌখিক পরীক্ষার তারিখ ২০২২

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার ডাকবিভাগ অধিদপ্তর ঢাকা সরকারি ডাক অধিদপ্তর এ মৌখিক পরীক্ষার সময়সূচি  এতদ্বারা সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, ডাক অধিদপ্তরের স্মারক নং ১৪.৩১.০০০০.০১২.০০.০০১.১৯.১৬ তারিখ ১১/০৭/২০২১খ্রিস্টাব্দ মূলে জারিকৃত নিয়োগ বিজ্ঞপ্তিতে উল্লেখিত পদ সমূহের মধ্যে বিষয়ে বর্ণিত পদের লিখিত পরীক্ষা ৪  জুন ২০২২ খ্রিস্টাব্দ তারিখে অনুষ্ঠিত হয়। উক্ত লিখিত পরীক্ষা ফলাফলের ভিত্তিতে মৌখিক পরীক্ষার জন্য নির্বাচিত প্রার্থীদের রোল নাম্বার তালিকাভুক্ত মৌখিক পরীক্ষার সময়সূচী নিম্নরূপ। লিখিত পরীক্ষার ফলাফল ও মৌখিক পরীক্ষার তারিখ ২০২২।


 মৌখিক পরীক্ষার তারিখ, সময় স্থান প্রার্থীগণের মোবাইল ফোনে টেলিটক বাংলাদেশ লিমিটেড ইতিমধ্যে এসএমএস প্রেরণ করা হয়েছে


 নিয়োগ বিজ্ঞপ্তি ও প্রবেশ করতে উল্লেখিত নির্দেশনা অনুযায়ী প্রার্থীকে মৌখিক পরীক্ষার সময় অনলাইন এপ্লিকেশন কপি শিক্ষাগত যোগ্যতাসহ অন্যান্য যোগ্যতা ও অভিজ্ঞতা মূলক প্রযোজ্য ক্ষেত্রে নিজের ৩ কপি রঙ্গিন ছবি ,জাতীয় পরিচয় পত্রের মূল কপি, নাগরিক সনদের মূল কপি, এবং লিখিত পরীক্ষার প্রবেশপত্র মৌখিক পরীক্ষা বোর্ডের সম্মুখে প্রদর্শন করতে হবে। সমূহের অ্যাটেস্টেড সত্যায়িত ফটোকপি মৌখিক পরীক্ষার নিকট জমা দিতে হবে।


মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবেঃ আগামী ২৬শে সেপ্টেম্বর, ২০২২

পরীক্ষার কেন্দ্র

কক্ষ নং-৫১০ ( ৫ম তলা ) ডাক অধিদপ্তর, ডাক ভবন, আগারগাও শেরেবাংলা নগর, ঢাকা ১২০৭ 

প্রতিষ্ঠানের নামঃ ডাক অধিদপ্তর (Directorate of Posts)

অফিসিয়াল ওয়েবসাইটঃ www.bdpost.gov.bd.

নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন এখানেঃ নিয়োগ বিজ্ঞপ্তি

ডাক অধিদপ্তর (Directorate of Posts) এ  “বাংলাদেশ ডাক বিভাগের অধীনস্থ মৌখিক পরীক্ষার তারিখ সংবলিত উক্ত বিজ্ঞপ্তিটি দেখতে নিচের এ ক্লিক করুনঃ

মৌখিক পরীক্ষার তারিখ ও বিস্তারিত এখানে




ডাক অধিদপ্তর (Directorate of Posts) - এ নিয়োগের জন্য উপর্যুক্ত উপায়ে পরবর্তী পদক্ষেপে আশানূরুপ সাফল্য অর্জন করতে সঠিকভাবে অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts