Fire Service & Civil Defense Job Exam Date // ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এ নার্সিং ও ডুবুরি পদে নিয়োগ পরীক্ষার তারিখ



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বাংলাদেশ ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স অধিদপ্তর (Bangladesh Fire Service & Civil Defence) এ সরকারিভাবে নার্সিং ও ডুবুরি পুরুষ পদে ৮টি বিভাগেরই ফায়ার ফাইটার পদে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের ভালো মানের প্রশিক্ষণ পেয়ে যোগ্য হওয়ার সুযোগ দেওয়া হচ্ছে।বাংলাদেশ ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স অধিদপ্তর (Bangladesh Fire Service & Civil Defence) এ সরকারি প্রতিষ্ঠানের খরচে ও যাবতীয় সুবিধা প্রদানে ০২ টি পদে সর্বমোট ১৪ জনকে প্রশিক্ষণের মাধ্যমে উন্নয়নের সুযোগের জন্য নিয়োগ দেওয়া হবে। বাংলাদেশ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরে নার্সিং ও ডুবুরি পদের পরীক্ষার তারিখ ও সময় দেখে শারীরিক পরীক্ষায় অংশগ্রহণকারী পুরুষ প্রার্থীগণই নির্ধারিত তারিখে পরীক্ষার জন্য উপস্থিত হয়ে চাকরির সুযোগ পেতে পারবেন । পরীক্ষার্থীগণ শারিরীক পরীক্ষায় অংশগ্রহণ করতে প্রয়োজনীয় কাগজপত্র সঙ্গে নিয়ে উল্লিখিত স্থানে উপস্থিত হতে নিচে পদ্ধতিসহ বিস্তারিত উল্লেখ করা হলো।


Bangladesh Fire Service & Civil Defense Job Exam Details


১। পদের নামঃ ডুবুরি
শিক্ষাগত যোগ্যতাঃ মাধ্যমিক পাশ
পদসংখ্যাঃ ০৭ জন
বয়সসীমাঃ ১৮ থেকে ২০ বছর
বৈবাহিক অবস্থাঃ অবিবাহিত

২। পদের নামঃ নার্সিং
শিক্ষাগত যোগ্যতাঃ মাধ্যমিক পাশ
পদসংখ্যাঃ ০৭ জন
বয়সসীমাঃ ১৮ থেকে ২০ বছর
বৈবাহিক অবস্থাঃ অবিবাহিত
 

Bangladesh Fire Service & Civil Defense Exam Apply Process


প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স অধিদপ্তর (Bangladesh Fire Service & Civil Defence)
অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.fireservice.gov.bd/



বাংলাদেশ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরে নার্সিং ও ডুবুরি পদের শারীরিক পরীক্ষায় বাছাইয়ের জন্য বিভিন্ন জেলা ও রেঞ্জ এর প্রার্থীগণ নির্ধারিত স্থানে অনুষ্ঠিতব্য তারিখ, সময় ও বিস্তারিত সরকারী বিজ্ঞপ্তি অনুযায়ী দেখে নিন ।

শারীরিক যোগ্যতার পরীক্ষার জন্য প্রার্থীদের প্রবেশপত্রসহ উপস্থিত হতে হবে। 

 ফলাফল প্রকাশ করা হবে।


বাংলাদেশ ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স অধিদপ্তর (Bangladesh Fire Service & Civil Defence)  নিয়োগের বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তিটি দেখুনঃ



বাংলাদেশ ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স অধিদপ্তর (Bangladesh Fire Service & Civil Defence) এ নার্সিং ও ডুবুরি (পুরুষ) পদে শারিরীক যোগ্যতার পরীক্ষার  নির্ধারিত স্থান, সময় ও তারিখসহ নিয়মাবলীর বিস্তারিত এখানে দেখুনঃ




শারিরীক যোগ্যতা বাছাই পরীক্ষা অনুষ্ঠিত হবে ০৮ই জানুয়ারি হতে ১৩ই জানুয়ারি, ২০২৩ সকাল ০৮:০০ টা ও দুপুর ১২:০০ টা

সেক্টর নং-১২, প্লট নং-০০২, রোড নং - ২০৩, পূর্বাচল, রূপগঞ্জ, নারায়ণগঞ্জ (নির্মাণাধীন শেখ হাসিনা স্টেডিয়াম/নীলা মার্কেটের বিপরীতে) পূর্বাচল ৩০০ ফুট রাস্তা সংলগ্ন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স বিভাগের নির্ধারিত মাঠ।

 পরীক্ষার তারিখ, সময় ও বিস্তারিত এখানে


বাংলাদেশ ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স অধিদপ্তর (Bangladesh Fire Service & Civil Defence) - এ নিয়োগের যোগ্য হিসেবে সুযোগ গ্রহণের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে উপস্তিত হয়ে পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts