Biman Flight Catering Centre BFCC Job Circular // বিমান ফ্লাইট ক্যাটারিং সেন্টার বিএফসিসি তে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অধীনে বিমান বাংলাদেশ এয়ারলাইনস লিঃ এর বিমান ফ্লাইট ক্যাটারিং সেন্টার বিএফসিসি (Biman Flight Caterring Centre BFCC) - তে গত ২৬/০১/২০২৩ তারিখে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বিমান ফ্লাইট ক্যাটারিং সেন্টার বিএফসিসি (Biman Flight Caterring Centre BFCC) এ রাজস্ব খাতে বিভিন্ন শূণ্য পদসমূহে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে। বিমান ফ্লাইট ক্যাটারিং সেন্টার বিএফসিসি (Biman Flight Caterring Centre BFCC) এ কিচেন ও বেকারি ইউনিটে ছয় মাসের জন্য ইন্টার্ণ নিয়োগ দেওয়া হবে। পদগুলোতে নারী প্রার্থীগণই আবেদন করতে পারবেন। ডাকযোগে বা সরাসরি বা কুরিয়ার সার্ভিসের মাধ্যমে আবেদন করার জন্য  নিচে নিয়োগের পদ সমূহ এবং আবেদন পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো।

Biman Flight Catering Centre BFCC Ltd Job Details



১। পদের নামঃ কিচের ও বেকারি ইউনিটে ইন্টার্ণ পদে
     শিক্ষাগত যোগ্যতাঃ সংশ্লিষ্ট বিষয়ে ট্রেড কোর্স পাস
     বেতন : দৈনিক ৬০০ 
     বয়সসীমা: ১৯ থেকে ২৫ বছর (২৭/০১/২০২৩ তারিখে)

 

Biman Flight Catering Centre BFCC Job Apply Process


প্রতিষ্ঠানের নামঃ বিমান ফ্লাইট ক্যাটারিং সেন্টার বিএফসিসি (Biman Flight Catering Centre BFCC)
অফিসিয়াল ওয়েবসাইটঃ http://biman.gov.bd/#
আবেদনের পদ্ধতিঃ অনলাইনে আবেদন করতে হবে
বয়সসীমাঃ ৩০ বছর (২৭/০১/২০২৩ অনুযায়ী)
নাগরিকত্বঃ বাংলাদেশি



আবেদন করার শেষ তারিখঃ ১৪ই ফেব্রুয়ারি, ২০২৩; রাত ১২:০০ টা


বিমান ফ্লাইট ক্যাটারিং সেন্টার বিএফসিসি (Biman Flight Catering Centre BFCC)  নিয়োগের জন্য বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তিটি দেখুনঃ


 নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩




বিমান ফ্লাইট ক্যাটারিং সেন্টার বিএফসিসি (Biman Flight Catering Centre BFCC)   নিয়োগের জন্য অনলাইনের মাধ্যমে আবেদন ফরম ডাউনলোড করুন এখানে নিচের লিংকে:


 আবেদন ফরম



কাগজপত্র জমা দিতে হবে নিচের ঠিকানায়:

ব্যবস্থাপক প্রশাসন, বিএফসিসি ।


বিমান ফ্লাইট ক্যাটারিং সেন্টার বিএফসিসি (Biman Flight Catering Centre BFCC) - এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts