Biman Bangladesh Airlines Ltd Job Exam Result // বিমান বাংলাদেশ এয়ারলাইন্স লিমিটেড এর জুনিয়র অপারেটর জিএসই ক্যাজুয়াল পদের ফলাফল প্রকাশ ২০২৩

 


বিমান বাংলাদেশ এয়ারলাইন্স লিমিটেড এর জুনিয়র অপারেটর জিএসই ক্যাজুয়াল পদের ফলাফল প্রকাশ

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বিমান বাংলাদেশএয়ারলাইনস (Biman Bangladesh Airlines)  এ সরকারিভাবে (জুনিয়র অপারেটর জিএসই) পদে নিয়োগের নিমিত্তে উত্তীর্ণ প্রার্থীদের ‘ফলাফল‘ মধ্যে চাকরির সুযোগ দেওয়া হচ্ছে। বিমান বাংলাদেশএয়ারলাইনস (Biman Bangladesh Airlines) এ নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণের মাধ্যমে নিয়োগ প্রদান করে চাকরিতে যোগদানের সুযোগের দেওয়া হবে।বিমান বাংলাদেশএয়ারলাইনস (Biman Bangladesh Airlines) বিভিন্ন পদের লিখিত  পরীক্ষার ফলাফল বিস্তারিত দেখে নিন।


বিমান বাংলাদেশ এয়ারলাইন্স লিমিটেড (Biman Bangladesh Airlines Ltd) ব্যবহারিক পরীক্ষায় অংশগ্রহণ করতে প্রয়োজনীয় কাগজপত্র সঙ্গে নিয়ে যথাস্থানে উপস্থিত হতে বিস্তারিত উল্লেখ করা হলো। এ সকল পদের পরীক্ষার নিমিত্তে জনবল নিয়োগের লক্ষ্যে ব্যবহারিক পরীক্ষার তারিখ ও স্থান ঘোষণা করা হয়েছে, বিস্তারিত দেখুন।

Biman Bangladesh Airlines Job Exam Result


বিমান বাংলাদেশএয়ারলাইনস (Biman Bangladesh Airlines) বিভিন্ন পদের ব্যবহারিক পরীক্ষায় অংশগ্রহণ করুন। উক্ত পদে  সঠিক নিয়ম ও সময়ানুযায়ী যথাযথ নিয়মে প্রবেশপত্র ডাউনলোডের অনুরোধ জানাচ্ছি।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স লিমিটেড (Biman Bangladesh Airlines Ltd) এর জুনিয়র অপারেটর জিএসই ক্যাজুয়াল পদে নিয়োগের নির্মিত্তে ২৭  জানুয়ারি ২০২৩  তারিখে অনুষ্ঠিত লিখিত এমসিকিউ পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের রোল নম্বর নিম্নে প্রকাশ করা হলো। উল্লেখ্য, জুনিয়র অপারেটর পদে ব্যবহারিক পরীক্ষা ড্রাইভিং টেস্ট সময়সূচী পরবর্তীতে এসএমএস এবং বিমান বাংলাদেশ লিমিটেড এর ওয়েবসাইটে প্রকাশ করা হবে।





বিমান বাংলাদেশ এয়ারলাইন্স লিমিটেড (Biman Bangladesh Airlines Ltd) - এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

Previous Post
Next Post
Related Posts