Bangladesh Bank Job Exam Date, Result // বাংলাদেশ ব্যাংক এ অফিসার (জেনারেল) পদের নিয়োগ পরীক্ষার ফলাফল ও তারিখ প্রকাশ



 বাংলাদেশ ব্যাংক সেন্ট্রাল ব্যাংক অফ বাংলাদেশ প্রধান কার্যালয় মতিঝিল ঢাকা ১০০০।

৭টি ব্যাংক ও একটি আর্থিক প্রতিষ্ঠানে ২০১৯ সাল ভিত্তিক অফিসার জেনারেল জব আইডি ১০১২৬ পদে নিয়োগের লক্ষ্যে লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষা গ্রহণের সময়সূচি

বাংলাদেশ ব্যাংক এর লিখিত পরীক্ষার জন্য উত্তীর্ণ প্রার্থীদের রোল নাম্বার প্রদান করা হলো ও লিখিত পরীক্ষার তারিখ ২০২৩

তারিখ:১৬ মার্চ ২০২৩ বাংলা ১৪২৯

ব্যাংকার সিলেকশন কমিটির সচিবালয় অন্তর্ভুক্ত ৭ টি ব্যাংক ও ১টি আর্থিক প্রতিষ্ঠান ২০১৯ সাল ভিত্তিক ` অফিসার জেনারেল‘ [জব আইডি ১০১২৬] এর ২৪৭৮ টি পদে সম্মিলিতভাবে নিয়োগের উদ্দেশ্যে লিখিত পরীক্ষা টেস্টে উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষা গ্রহণের সময়সূচী এবং কেন্দ্রীয় সংক্রান্ত বিজ্ঞপ্তি।


ব্যাংকার সিলেকশন  কমিটির সচিবালয় ২১-১২/২১ তারিখে নিয়োগ বিজ্ঞপ্তি নং ১৮৪/২০২১ এর প্রেক্ষিতে আটটি ব্যাংক ও একটি আর্থিক প্রতিষ্ঠান এর সোনালী ব্যাংক লিমিটেড ৭৫৮ টি জনতা ব্যাংক লিমিটেড ১২১ টি রূপালী ব্যাংক লিমিটেড ৬৯ টি ডিবিএল ব্যাংক লিমিটেড ০৩টি ৭ টি আনসার ভিডিপি উন্নয়ন ব্যাংক ৫৭ টি বি কেবি ১৪৪০ বারাক ৩ টি বাংলাদেশ হাউজ বিল্ডিং ফাইন্যান্স কর্পোরেশন ২৭ টি ২০১৯ সাল ভিত্তিক সিনিয়র অফিসার জেনারেল (জব আইডি ১০১৪৬) শুন্য পদের সম্মিলিত ভাবে সরাসরি নিয়োগের লক্ষ্যে গত ১৯/০৮/২০২২ তারিখে অনুষ্ঠিত লিখিত test অংশ গ্রহণ কারীদের মধ্যে হতে ৮৮৫৫ জন প্রার্থী লিখিত পরীক্ষার জন্য উত্তীর্ণ হয়েছে। পরীক্ষা আগামী তারিখে পরীক্ষার জন্য উত্তীর্ণ প্রার্থীদের রোল নাম্বার প্রদান করা হলো।















বাংলাদেশ ব্যাংক (Bangladesh Bank) এর ২০১৯ সাল ভিত্তিক ৭টি ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানে ২৪৭৮ শূণ্য পদে “ অফিসার (জেনারেল)” পদে নিয়োগের জন্য উপর্যুক্ত তথ্যাদি সঠিকভাবে অনুসরণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।

আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

Previous Post
Next Post
Related Posts