BACIC Job Exam Date Changed // বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প কর্পোরেশন বিসিক এ নিয়োগ পরীক্ষার সময়সূচী পরিবর্তন

 


শিল্প মন্ত্রণালয়ের বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন - বিসিক (Bangladesh Small and Cottage Industries Corporation BSCIC) এর নিয়োগের প্রমোশন কর্মকর্তা, বাজেট অফিসার, নিরীক্ষা কর্মকর্তা, উর্ধ্বতন নকশাবিদ পদের পরিবর্তনকৃত তারিখে পরীক্ষায় অংশগ্রহণের বিজ্ঞপ্তি। নিয়োগ পরীক্ষার- মৌখিক পরীক্ষার নতুন সময়সূচী। তারিখ-  ০৫/০৮/২০২৩,  ও ০৬/০৮/২০২৩ সময় সকাল ১০ টা হতে ১১ টা ও বিকাল ৩ টা হতে ৪ টা ৩০ মিনিট । প্রমোশন কর্মকর্তা, বাজেট অফিসার, নিরীক্ষা কর্মকর্তা, উর্ধ্বতন নকশাবিদ পদের পরীক্ষার পরিবর্তিত তারিখসহ বিস্তারিত দেখুন। 

প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন - বিসিক (Bangladesh Small and Cottage Industries Corporation BSCIC)

অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.coop.gov.bd/

See Exam Date Details

বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন - বিসিক (Bangladesh Small and Cottage Industries Corporation BSCIC) এ নিয়োগের মৌখিক পরীক্ষার সময়সূচী পরিবর্তন সংবলিত বিজ্ঞপ্তি। প্রমোশন কর্মকর্তা, বাজেট অফিসার, নিরীক্ষা কর্মকর্তা, উর্ধ্বতন নকশাবিদ পদের নিয়োগ পরীক্ষার পরিবর্তিত তারিখ দেখুনঃ

See Exam Circular


বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন - বিসিক (Bangladesh Small and Cottage Industries Corporation BSCIC) এর প্রমোশন কর্মকর্তা, বাজেট অফিসার, নিরীক্ষা কর্মকর্তা, উর্ধ্বতন নকশাবিদ পদের মৌখিক পরীক্ষা আগামী ৩০শে জুলাই তারিখের পরিবর্তে ৫ই আগষ্ট, ২০২৩ ও ৩১ শে জুলাই তারিখের পরিবর্তে ৬ই আগষ্ট, ২০২৩ তারিখে অনুষ্ঠিত হবে।



বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন - বিসিক (Bangladesh Small and Cottage Industries Corporation BSCIC) - এ নিয়োগের জন্য উপর্যুক্ত উপায়ে পরবর্তী পদক্ষেপে আশানূরুপ সাফল্য অর্জন করতে সঠিকভাবে নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts