DPE Teacher Job Exam Details Informaiton



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রাথমিক শিক্ষা অধিদপ্তর (Directorate of Primary Education DPE) তে সহকারী শিক্ষক পদে নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণ করতে নোটিশটি দেখুন। সঠিক সময়ানুযায়ী পরীক্ষায় অংশগ্রহণ করুন। প্রাথমিক শিক্ষা অধিদপ্তর (Directorate of Primary Education DPE) তে শিক্ষক পদে নিয়োগ পরীক্ষার জন্য আবেদনকৃত প্রার্থীদের ১ম ও ২য় ধাপের তারিখ অনুযায়ী নিয়োগ পরীক্ষা সম্পন্ন হবে নিম্নোক্ত নিয়মানুযায়ী। বিস্তারিত নোটিশে দেখে নিন


প্রাথমিক শিক্ষা অধিদপ্তর (Directorate of Primary Education DPE) তে ১ম ও ২য় ধাপের নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণের জন্য নোটিশ দেখে প্রবেশপত্রসহ পরীক্ষায় অংশগ্রহণ করুন। নোটিশ ।

http://dpe.teletalk.com.bd/


প্রতিষ্ঠানের নামঃ প্রাথমিক শিক্ষা অধিদপ্তর (Directorate of Primary Education DPE)

অফিসিয়াল ওয়েবসাইটঃ http://dpe.teletalk.com.bd/

চলমান পরীক্ষার নির্দেশিকাঃ http://admit.dpe.gov.bd/att/applicant/login 

See Exam Notice & Details Information

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর (Directorate of Secondary Higher Education DSHE) - এর  চূড়ান্ত পরীক্ষায় সঠিকভাবে প্রবেশপত্রসহ পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন। সরকারি চাকুরি তে নিয়োগের জন্য সঠিকভাবে পরীক্ষায় অংশগ্রহণ করুন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts