টেলিগ্রামে এআই সুবিধা, কল রেকর্ডিং, কল ট্রান্সক্রিপশন

 


টেলিগ্রামে এআই সুবিধা

টেলিগ্রামে এআই সুবিধা কল শেষ হয়ে গেলে তারপরই এআই চালিত ট্রান্সক্রিপশনের সুবিধা নেওয়া যাবে।ইংরেজি ভাষায় যা যা কথাবার্তা হয়েছে অনুবাদ করতে পারবেন ।যাদের কোনো ভাষা বুঝতে অসুবিধা হয় তারা সেটি অনুবাদ করে তার সেটি অনুবাদ করে তার সম্পূর্ণ ব্যাখ্যা পেয়ে যাবেন। তবে এসব সুবিধার জন্য টাকা খরচ করতে হবে ব্যবহারকারীদের।

এআইয়ের সুবিধাও পাবেন টেলিগ্রামে।কৃত্রিম বুদ্ধিমত্তার ওপর ভর করে একগুচ্ছ ফিচার আনলট্রুকলার ।কলিংয়ের ক্ষেত্রে বাড়তি সুবিধা দিতে যোগ হয়েছে কল রেকডিং এবং ট্রান্সক্রিপশনের সুবিধা।অ্যন্ড্রয়েড ও আইফোন দুই সফটওয়্যারেই পাওয় যাবে এই দুই ফিচার।

কল রেকর্ডিং

কল রেকর্ডিং নতুন ফিচারের মাধ্যমে কল রেকর্ডিং করতে পারবেন।দরকার পড়বে না থার্ড পার্টি অ্যাপের । অনেক সময় গুরুত্বপূর্ণ ফোন কলের সময় সেই কথাবার্তা রেকর্ডিং করার প্রয়োজন পড়ে যায়।অনেক স্মার্টফোনে ডিফল্ট অপশন হিসেবে থাকলেও কিছু ফোনে থাকে না।তারা ট্রুকলারের মাধ্যমে সেই চাহিদা মেটাতে পারবেন। তবে বর্তমানে এই ফিচার পেইড ব্যবহারকারীদের জন্য উপলব্ধি।অর্থাৎ আপনাকে একটি নির্দিষ্ট অম্কের সাবস্ক্রিপশন নিতে হবে।আইফোনের ক্ষেত্রে কল রেকর্ডিং করা বেশ শক্ত ছিল। কারণ ব্যবহারকারীদের সুরক্ষার স্বার্থে অ্যাপল অনেক ফিচার বন্ধ করে রাখে অ্যাপল।

কল ট্রান্সক্রিপশন

কল ট্রান্সক্রিপশন কল শেষ হয়ে গেলে তারপরই এআই চালিত ট্রান্সক্রিপশনের সুবিধা নেওয়া যাবে। ইংরেজি ভাষায় যা যা কথাবার্তা হয়েছে অনুবাদ করতে পারবেন।যাদের কোনো ভাষা বুঝতে যদি অসুবিধা হয় তারা সেটি অনুবাদ করে তার সম্পূর্ণ ব্যাখ্যা পেয়ে যাবেন।তবে এসব সুবিধার জন্য টাকা খরচ করতে হবে।সাবস্ক্রপশনের জন্য মাসিক বা বাৎসরিক প্যাকেজ নিতে পারবেন।



টেলিগ্রামে এআই সুবিধা, কল রেকর্ডিং, কল ট্রান্সক্রিপশন এসব নতুন ফিচারের মাধ্যমে কল রেকর্ডিং করতে পারবেন থার্ড পার্টি অ্যাপের মাধ্যমে। যাদের ভাষা বুঝতে অসুবিধা হয় কল শেষ হয়ে গেলে তারপরই কথাবার্তা অনুবাদ করতে পারবেন ট্রান্সক্রিপশনের মাধ্যমে।


Previous Post
Next Post
Related Posts