প্রাণিসম্পদ অধিদপ্তরে নিয়োগ বিজ্ঞপ্তি DLS Job Circular 2021

 


প্রাণিসম্পদ অধিদপ্তর (Directorate of Livestock Services DLS) - এ গত ০৪/০১/২০২১ তারিখ চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। Directorate of Livestock Services DLS শূণ্য পদসমূহে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে। প্রাণিসম্পদ অধিদপ্তর (Directorate of Livestock Services DLS)  ০১ টি পদে সর্বমোট ০১ জন প্রার্থীকে নিয়োগ দেওয়া হবে। পদগুলোতে পুরুষ ও নারী প্রার্থীগণই আবেদন করতে পারবেন । ডাকযোগে/কুরিয়র সার্ভিসের মাধ্যমে আবেদন করার জন্য  নিচে নিয়োগের পদ সমূহ এবং আবেদন পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো।


Directorate of Livestock Services DLS Job Details



১। পদের নামঃ  হিসাব রক্ষক
শিক্ষাগত যোগ্যতাঃ বি কম ডিগ্রী
পদের সংখ্যাঃ ০১ টি
বেতন স্কেলঃ ১০,২০০/- থেকে ২৪,৬৮০/- (গ্রেড-১৪)



 
Directorate of Livestock Services DLS Job Apply Process


প্রতিষ্ঠানের নামঃ প্রাণিসম্পদ অধিদপ্তর (Directorate of Livestock Services DLS)
অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.dls.gov.bd
আবেদনের পদ্ধতিঃ ডাকযোগে/কুরিয়র সার্ভিসের মাধ্যমে আবেদন করতে হবে
বয়সসীমাঃ ০১/০১/২০২১ অনুযায়ী ১৮ থেকে ৩০ বছর
নাগরিকত্বঃ বাংলাদেশি


আবেদন পৌছানোর শেষ তারিখঃ ১৪ই জানুয়ারি, ২০২১


প্রাণিসম্পদ অধিদপ্তর (Directorate of Livestock Services DLS)  নিয়োগের বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তিটি দেখুনঃ




প্রাণিসম্পদ অধিদপ্তর (Directorate of Livestock Services DLS) - এ নিয়োগের জন্য আবেদন করার জন্য আবেদন ফরম ডাউনলোড করতে হবে এখান থেকেঃ



প্রাণিসম্পদ অধিদপ্তর (Directorate of Livestock Services DLS) - এ নিয়োগের জন্য অনলাইনে আবেদনের ফরম ডাউনলোড করে আবেদন ফরম পূরণ করে অন্যান্য কাগজপত্র নিচের ঠিকানায় ডাকযোগে বা কুরিয়র সার্ভিসের মাধ্যমে প্রেরণ করতে হবেঃ


প্রকল্প পরিচালক, প্রাণি সম্পদ প্রকল্পের সক্ষমতা জোরদার করণ প্রকল্প, প্রাণিসম্পদ অধিদপ্তর, কৃষি খামার সড়ক ফার্মগেইট, ঢাকা-১২১৫।

প্রাণিসম্পদ অধিদপ্তর (Directorate of Livestock Services DLS) - এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts