মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরে নতুন সৃষ্ট ১৪০৭ পদের আদেশের পরিপত্র DNC Office Job Notice

 


মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর সাংগঠনিক কাঠামোকে বিদ্যমান ৮৮ টি পদ বিলূপ্ত করে রাজস্ব খাতে অস্থায়ী ভাবে ১৪০৭ টি  সৃজন বা বৃদ্ধি করার নোটিশ জানিয়েছেন মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর। স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা সেবা বিভাগের উপযুক্ত বিষয় ও সূত্রপত্রের পরিপ্রেক্ষিতে জানানো যাচ্ছে যে, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা ও সেবা বিভাগ ৩রা জুলাই ২০১৯ তারিখে ৬১২৮০০২১৭ পত্র অনুযায়ী মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের সাংগঠনিক কাঠামো অধিদপ্তরে বিদ্যমান ৮৮ টি পদ বিলুপ্ত করে রাজস্ব খাতে অস্থায়ী ভাবে ১৪০৭ টি পদ সৃষ্ট হয়েছে। যে সকল পদসমূহ সৃষ্ট হয়েছে সে সকল পদ ২০২০ সালের নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ অনুযায়ী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর খুব শীঘ্রই নিয়োগ প্রকিয়ার সকল কার্যক্রম সম্পন্ন করবেন। দেখে নিন এ আদেশের পরিপত্রঃ www.dnc.gov.bd








মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (Department of Narcoties Control Bangladesh DNC ) - এর নিয়োগের জন্য বিজ্ঞপ্তি অনুযায়ী সঠিক সময়ে সঠিকভাবে আবেদন করবেন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।



Previous Post
Next Post
Related Posts