Directorate Of Technical Education Job Exam Date কারিগরি শিক্ষা অধিদপ্তরে নিয়োগ পরীক্ষার তারিখ ও প্রবেশপত্র ডাউনলোড

 


বাংলাদেশ কারিগরি শিক্ষা অধিদপ্তর (Directorate of Technical Education) - (ভোকেশনাল শাখা)   ১৩ ক্যাটাগরির ২৬৮ পদের বিভিন্ন পদসমূহের নিয়োগের নিমিত্তে বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ডের ২৮/০২/২০২১ তারিখের বিজ্ঞপ্তিতে প্রকাশিত উল্লিখিত  রোল নম্বরধারীদের লিখিত পরীক্ষার তারিখ ও কেন্দ্র দেখুন।বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ড (Bangladesh Technical Education Board BTEB) এ ১৫ টি পদে সর্বমোট ৫৩৩ জন প্রার্থীকে নিয়োগের ১৩ ক্যাটাগরির ২৬৮ জনকে নিয়োগের জন্য পরীক্ষার তারিখ প্রকাশিত হয়েছে। ৫৩৩ পদের নিয়োগ বিজ্ঞপ্তিটিতে যারা আবেদন করেছিলেন তারা নিচে দেখে নিন স্ব স্ব পরীক্ষার কেন্দ্র ও আসন।

কারিগরি শিক্ষা অধিদপ্তর (Directorate of Technical Education) - (ভোকেশনাল শাখা) এর ১৫ টি পদে সর্বমোট ৫৩৩ জন প্রার্থীকে নিয়োগের জন্য আবেদনকারী ১৩ ক্যাটাগরির ২৬৮ জনকে নিয়োগের লক্ষ্যে প্রার্থীদের পরীক্ষায় অংশগ্রহণের জন্য প্রবেশপত্র ডাউনলোড করতে আপনার রোল নং অনুযায়ী আসন ও বিস্তারিত দেখুন। আবেদনকারীদের মধ্যে যারা যোগ্যতায় উত্তীর্ণ হয়েছেন, তাদের প্রত্যেককে নিজ নিজ পরীক্ষার তারিখ জানিয়ে এসএমএস করা হয়েছে।


Directorate of Technical Education Job Exam Details


পরীক্ষার তারিখঃ ৫ই মার্চ, ২০২১ শুক্রবার সকাল ১০:০০ টা হতে ১১:৩০ টা এবং বিকাল ০৩:০০ টা হতে ০৪:৩০ টা 

কারিগরি শিক্ষা অধিদপ্তর (Directorate of Technical Education) - (ভোকেশনাল শাখা) এ ১৩ ক্যাটাগরির ২৬৮ জনকে নিয়োগের আবেদনকারী প্রার্থীগণ পরীক্ষায় অংশগ্রহণের জন্য তারিখ, কেন্দ্র ও নিজ নিজ আসন জানতে নিচের "See Exam Date Circular" লিংক এ ক্লিক করুনঃ 



প্রতিষ্ঠানের নামঃ কারিগরি শিক্ষা অধিদপ্তর (Directorate of Technical Education) - (ভোকেশনাল শাখা)
অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.techedu.gov.bd



কারিগরি শিক্ষা অধিদপ্তর (Directorate of Technical Education) - (ভোকেশনাল শাখা) এর নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণের জন্য পরীক্ষার আগেই নিজ নিজ ইউজার আইডি ব্যবহার করে প্রবেশপত্র ডাউনলোড করুন এই ওয়েবসাইট থেকেঃ


কারিগরি শিক্ষা অধিদপ্তর (Directorate of Technical Education) - (ভোকেশনাল শাখা) এ নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হবেঃ

প্রবেশপত্রে উল্লিখিত স্থান অনুযায়ী।


কারিগরি শিক্ষা অধিদপ্তর (Directorate of Technical Education) - (ভোকেশনাল শাখা) - এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে প্রবেশপত্র ডাউনলোড করে পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তিটি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts