DOF Exam Postponed Circular মৎস্য অধিদপ্তরের নিয়োগ পরীক্ষার পরীক্ষা স্থগিত বিজ্ঞপ্তি

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের মৎস্য অধিদপ্তর (Department of Fisheries DOF) এ গত ১৯শে মার্চ, ২০২০ তারিখে প্রকাশিত বিভিন্ন পদে জনবল নিয়োগের নিমিত্ত নিয়োগের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার কথা ছিল ০৫/০৩/২০২১ তারিখে। বিজ্ঞপ্তি অনুযায়ী আগামী ০৫/০৩/২০২১ তারিখ হতে লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার নোটিশ দেওয়া হয়েছিল। সেই পরীক্ষায় অংশগ্রহণের জন্য প্রবেশপত্র অনুযায়ী স্ব-স্ব পরীক্ষাকেন্দ্রে উপস্থিত হয়ে পরীক্ষায় অংশগ্রহণ করার বিজ্ঞপ্তি আপাতত স্থগিত করা হয়েছে।

আগামী ০৬/০৩/২০২১ থেকে ১২/০৩/২০২১ ইং তারিখ হতে অনুষ্ঠিত হওয়ার নোটিশ ছিল মৎস্য অধিদপ্তর (Department of Fisheries DOF) নিয়োগ পরীক্ষা। অনিবার্য কারণবশত বর্তমানে এই পরীক্ষা স্থগিত করার আদেশ দিয়েছেন কর্তৃপক্ষ, নিচে দেখে নিন পরীক্ষার স্থগিত আদেশের বিজ্ঞপ্তিটি ।


প্রতিষ্ঠানের নামঃ মৎস্য অধিদপ্তর (Department of Fisheries DOF)

অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.dof.gov.bd/ 

See Job Circular


অতি শীঘ্রই পরীক্ষার তারিখ  জানানো হবে।

 পরীক্ষা অতি শীঘ্রই অনুষ্ঠিত হবে বলে জানা গেছে।

মৎস্য অধিদপ্তর (Department of Fisheries DOF)  নিয়োগের লিখিত পরীক্ষায় আপাতত অংশগ্রহণ না করার জন্য বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তিটি দেখুনঃ


মৎস্য অধিদপ্তর এর পরীক্ষার স্থগিত হওয়ার বিজ্ঞপ্তি

মৎস্য অধিদপ্তর (Department of Fisheries DOF) এর নিয়োগের জন্য পরীক্ষায় অংশগ্রহণ করতে বিস্তারিত জানতে অফিসিয়াল এই ওয়েবসাইটে প্রবেশ করতে পারেন এখান থেকেঃ



মৎস্য অধিদপ্তর (Department of Fisheries DOF) এর নিয়োগের জন্য লিখিত পরীক্ষায় সঠিকভাবে অংশগ্রহণের জন্য অপেক্ষা করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts