DNC Exam Result Notice ওয়্যারলেস অপারেটর ও সিপাহী পদের নিয়োগ সম্পর্কিত

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (Department of Narcotics Control - DNC) - এ গত ১৬/০৯/২০২০ সালের প্রকাশিত বিজ্ঞপ্তির ওয়্যারলেস অপারেটর পদে ৪৩ জন ও সিপাহী পদে ৪৯১ জন প্রার্থীকে নিয়োগের অনুষ্ঠিত লিখিত পরীক্ষার ফলাফল প্রদানের জন্য উত্তীর্ণ প্রার্থীদের প্রতি সুখবর ও মৌখিক পরীক্ষার তারিখ প্রকাশিত হতে যাচ্ছে। সম্প্রতি এ নিয়োগের জন্য লিখিত পরীক্ষার নোটিশ প্রকাশ করেছে কর্তৃপক্ষ সেজন্য দেখে নিতে পারেন এই বিজ্ঞপ্তিটি। 

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (Department of Narcotics Control - DNC) এ ওয়্যারলেস অপারেটর পদে ৪৩ জন ও সিপাহী পদে ৪৯১ জন প্রার্থীকে নিয়োগের জন্য লিখিত পরীক্ষার ফলাফলের নোটিশ সংক্রান্ত সভা আগামী ৯/০৫/২০২১ থেকে 
 ২৪/০৫/২০২১ তারিখে সকাল ১০:০০ টা হতে  নির্দিষ্ট সময়ে অনুষ্ঠিত হবে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (Department of Narcotics Control - DNC) এর ওয়্যারলেস অপারেটর পদে ৪৩ জন ও সিপাহী পদে ৪৯১ জন প্রার্থীকে নিয়োগের লিখিত পরীক্ষার ফলাফল অনুযায়ী মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য পরবর্তী নোটিশ দেখে প্রবেশপত্রসহ পরীক্ষায় অংশগ্রহণ করুন। 

www.dnc.teletalk.com.bd


প্রতিষ্ঠানের নামঃ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (Department of Narcotics Control - DNC)

অফিসিয়াল ওয়েবসাইটঃ http://dnc.gov.bd/


ওয়্যারলেস অপারেটর পদে ৪৩ জন ও সিপাহী পদে ৪৯১ জন প্রার্থীকে নিয়োগের লিখিত পরীক্ষার ফলাফল সংক্রান্ত সভা অনুষ্ঠিত হবে ১৯শে মে ২০২১, থেকে ২৪শে মে, ২০২১।


বিজ্ঞপ্তিটি দেখুন এখানেঃ  ওয়্যারলেস অপারেটর পদের নিয়োগ বিজ্ঞপ্তি

See Exam Date Notice




মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (Department of Narcotics Control - DNC) - এ ওয়্যারলেস অপারেটর পদে ৪৩ জন ও সিপাহী পদে ৪৯১ জন প্রার্থীকে নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে প্রবেশপত্রসহ পরবর্তী পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts