http://ddmr.teletalk.com.bd exam date দূর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর এ পরীক্ষার তারিখ প্রকাশ

 


দূর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর (Department Of Disaster Managment) এ পরীক্ষার  প্রকাশ । ৩০শে জানুয়ারি,২০২১ তারিখ পর্যন্ত আবেদনকৃত প্রার্থীদের  পরীক্ষার তারিখ ঘোষণা করেছে কর্তৃপক্ষ।


দূর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর (Department Of Disaster Managment) - এ রাজস্ব কাঠামোভুক্ত অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক পদে নিয়োগ বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছিল ২৭/১২/২০২০ তারিখে। সম্প্রতি এ নিয়োগের জন্য লিখিত পরীক্ষার তারিখ ঘোষিত হয়েছে। 

দূর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর (Department Of Disaster Managment) এর রাজস্ব কাঠামোভুক্ত অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক  পদের নিয়োগ পরীক্ষা আগামী ১৭/০৯/২০২১ তারিখে অনুষ্ঠিত হবে।

দূর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর (Department Of Disaster Managment) এর রাজস্ব কাঠামোভুক্ত অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক পদের নিয়োগ পরীক্ষার জন্য ওয়েবসাইটে জানানো হয়েছে । আবেদনকারীদের মধ্যে যারা যোগ্যতায় উত্তীর্ণ হয়েছেন, তাদের প্রত্যেককের পরীক্ষার বিস্তরিত জানতে সরকারী দপ্তরের ওয়েবসাইটটি দেখে নিতে পারেন বা এখানে ইউজার আইডি ব্যবহার করে দেখে নিন নিজ । 

http://ddmr.teletalk.com.bd


পরীক্ষার তারিখঃ ১৭ ই সেপ্টেম্বর, ২০২১ তারিখে 


প্রতিষ্ঠানের নামঃ দূর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর (Department Of Disaster Managment)

অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.ddm.gov.bd/


প্রবেশপত্র ডাউনলোড করতে ও তারিখ দেখতে ক্লিক করুন এই  ঠিকানায়




দূর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর (Department Of Disaster Managment) - এ নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় পরীক্ষার তারিখ দেখুন এবং প্রবেশপত্র ডাউনলোড করে পরীক্ষায় অংশগ্রহণ করুন এসএমএস অনুযায়ী। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

Previous Post
Next Post
Related Posts