Bashundhara Groups বসুন্ধরা গ্রুপ এর বসুন্ধরা মাল্টি ফুড প্রোডাক্টস এ নিয়োগ বিজ্ঞপ্তি



 বসুন্ধরা গ্রুপ (Basundhara Group) - এ চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। Basundhara Group এর বিভিন্ন অঙ্গ প্রতিষ্ঠানসমূহে শূণ্য পদে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে। বসুন্ধরা গ্রুপ (Basundhara Group ০৯ টি পদে ২১ জন প্রার্থীকে নিয়োগ দেওয়া হবে। পদগুলোতে পুরুষ এবং নারী উভয় প্রার্থীগণই আবেদন করতে পারবেন । ডাকযোগে/ কুরিয়ার সার্ভিসের মাধ্যমে আবেদন করার জন্য  নিচে নিয়োগের পদ সমূহ এবং আবেদন পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো। বসুন্ধরা গ্রুপ (Basundhara Groupএ জরুরী ভিত্তিতে লোক নিতে আগ্রহী প্রতিষ্ঠান আগামী ২৭/০২/২০২২ তারিখে বাছাই এর মাধ্যমে চাকরি প্রদানের জন্য উল্লিখিত স্থানে সরাসরি সাক্ষাৎকারের জন্য উপস্থিত হতে বিজ্ঞপ্তিতে উল্লেখ করেছেন।


Basundhara Group Job Details


১। পদের নামঃ বিজ্ঞপ্তিতে বিস্তারিত দেখুন
শিক্ষাগত যোগ্যতাঃ এসএস সি
বসুন্ধরা গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তিতে বিভিন্ন পদে চাকরির সুযোগ। অভিজ্ঞ ও অনভিজ্ঞ উভয় প্রার্থী গণইআবেদন করতে পারবেন।

Basundhara Group Job Apply Process


প্রতিষ্ঠানের নামঃ বসুন্ধরা গ্রুপ (Basundhara Group)
অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.bashundharafood.com/
আবেদনের পদ্ধতিঃ  ডাকযোগে/ কুরিয়ার সার্ভিসের মাধ্যমে আবেদন করতে হবে
নাগরিকত্বঃ বাংলাদেশি


আবেদন করার শেষ তারিখঃ ০৬/০৪/২০২২ সরাসরি সাক্ষাৎকারের তারিখ ২০২২



বসুন্ধরা গ্রুপ (Basundhara Group)  নিয়োগের বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তিটি দেখুনঃ






বসু্ন্ধরা পেপার মিলস লি: মেঘনা ঘাট উম্মে কুলসুম রোড, বসুুন্ধরা আবাসিক এলাকা, ঢাকা - ১২২৯।বসুন্ধরা গ্রুপ (Basundhara Group)  নিয়োগের জন্য সরাসরি/ডাকযোগে/ কুরিয়ার সার্ভিসের মাধ্যমে আবেদন করতে পারেন এখানেঃ



বসুন্ধরা গ্রুপ (Basundhara Group) - এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts