Minister Hi-Tech Park Electronics Job Circular মিনিস্টার হাই-টেক পার্ক ইলেকট্রনিক্স লিমিটেড এ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

 


মিনিস্টার হাই-টেক পার্ক ইলেকট্রনিক্স লিমিটেড (Minister Hi-Tech Park Electronics Limited) - এ বেসরকারী চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। মিনিস্টার হাই-টেক পার্ক ইলেকট্রনিক্স লিমিটেড (Minister Hi-Tech Park Electronics Limited) - এ শূণ্য পদসমূহে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে মিনিস্টার হাই-টেক পার্ক ইলেকট্রনিক্স লিমিটেড (Minister Hi-Tech Park Electronics Limited) - এ ০৩টি পদে ২০০ জন কে নিয়োগ দেওয়া হবে। পদগুলোতে নারী ও পুরুষ উভয় প্রার্থীগণই আবেদন করতে পারবেন । সরাসরি সাক্ষাৎকারের মাধ্যমে আবেদন করার জন্য  নিচে নিয়োগের পদ সমূহ এবং আবেদন পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো।



Minister Hi-Tech Park Electronics Limited Job Details


Minister Hi-Tech Park Electronics Limited Job Apply Process


প্রতিষ্ঠানের নামঃ মিনিস্টার হাই-টেক পার্ক ইলেকট্রনিক্স লিমিটেড (Minister Hi-Tech Park Electronics Limited)
অফিসিয়াল ওয়েবসাইটঃ http://ministerbd.net
আবেদনের পদ্ধতিঃ সরাসরি সাক্ষাৎকারের মাধ্যমে আবেদন করতে হবে


আবেদন পৌছানোর তারিখঃ  বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানায় জেলা ভিত্তিক 

মিনিস্টার হাই-টেক পার্ক ইলেকট্রনিক্স লিমিটেড (Minister Hi-Tech Park Electronics Limited)  -  নিয়োগের বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তিটি দেখুনঃ







মিনিস্টার হাই-টেক পার্ক ইলেকট্রনিক্স লিমিটেড (Minister Hi-Tech Park Electronics Limited) - এ নিয়োগের জন্য আবেদন করতে হবে এই ঠিকানায়ঃ 
সাক্ষাৎকারের সময় সকাল ১০.০০ টা হতে বিকাল ০৪.০০ টা

 বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানায় জেলা ভিত্তিক


মিনিস্টার হাই-টেক পার্ক ইলেকট্রনিক্স লিমিটেড (Minister Hi-Tech Park Electronics Limited)  এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts