CUTE Job Circular // চট্টগ্রাম প্রযুক্তি ও প্রকৌশল বিশ্ববিদ্যালয় এ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

 


চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (Chittagong University of Engineering and Technology - CUET) - এ চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। চুয়েট - এ শূণ্য পদসমূহে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে। চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (Chittagong University of Engineering and Technology - CUET)  সর্বমোট ৩ টি পদে ৩ জন কে নিয়োগ দেওয়া হবে। পদগুলোতে নারী ও পুুরুষ উভয়ই আবেদন করতে পারবেন । সরাসরি আবেদন করার জন্য নিচে নিয়োগের পদ সমূহ এবং আবেদন পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো।


Chittagong University of Engineering and Technology CUET Job Details

পদের নামঃ বিজ্ঞপ্তিতে দেখুন নিচে
শিক্ষাগত যোগ্যতাঃ (নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন)


Chittagong University of Engineering and Technology CUET Job Apply Process


প্রতিষ্ঠানের নামঃ চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (Chittagong University of Engineering and Technology - CUET)
অফিসিয়াল ওয়েবসাইটঃ https://www.cuet.ac.bd/
আবেদনের পদ্ধতিঃ সরাসরি আবেদন করা যাবে


সরাসরি আবেদনসহ সাক্ষা’কারের তারিখঃ ২৫শে আগষ্ট, ২০২২



চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (Chittagong University of Engineering and Technology - CUET) - এ নিয়োগের বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তিটি দেখুনঃ





চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (Chittagong University of Engineering and Technology - CUET) এ ডাকযোগে আবেদন পাঠানোর জন্য নিচের ঠিকানায় আবেদন করুনঃ


রেজিষ্ট্রার, চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, চট্টগ্রাম-৪৩৪৯।



চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (Chittagong University of Engineering and Technology - CUET) র নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেন? তাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts