Bangladesh Commerce Bank LTD Exam Date বাংলাদেশ কমার্স ব্যাংক লিমিটেড (Exam Date) লিখিত পরীক্ষার তারিখ প্রকাশ-২০২২

 


বাংলাদেশ কমার্স ব্যাংক লিমিটেড (Bangladesh Commerce Bank LTD) প্রবেশনারি অফিসার পদের পরীক্ষা ৩০সেপ্টেম্বর ( MCQ )পরীক্ষার / লিখিত পরীক্ষার সময়সূচি প্রকাশ বাংলাদেশ ব্যাংক এ “প্রবেশনারি অফিসার পদে ১৫/০৯/২০২২ তারিখ প্রকাশিত হয়েছে । প্রার্থীগণ নিজের রোল নং দেখে নিন। প্রার্থীগণ এমসিকিউ ( MCQ ) / লিখিত পরীক্ষার তারিখসহ বিস্তারিত দেখতে পাবেন। আপনার আবেদনকৃত পদবী ও ব্যাংকের নাম অনুযায়ী যে কোন প্রয়োজনীয় তথ্য দেখতে ও ডাউনলোড করতে বাংলাদেশ কমার্স ব্যাংক লিমিটেড এ ওয়েবসাইটে সরাসরি দেখতে নিচের “See Bangladesh Bank Website” অপশনে ক্লিক করুনঃ

See Bangladesh Commerce Bank Website

বাংলাদেশ কমার্স ব্যাংক লিমিটেড (Bangladesh Commerce Bank LTD) এ “প্রবেশনারি অফিসার” পদে নিয়োগ বিজ্ঞপ্তির প্রেক্ষিতে লিখিত পরীক্ষার ভিত্তিতে নিয়োগের জন্য প্রার্থীর পরীক্ষার তারিখ প্রকাশ হয়েছে। বাংলাদেশ কমার্স ব্যাংক লিমিটেড এ ‍প্রবেশনারি অফিসার এর নিয়োগ পরীক্ষার ও লিখিত পরীক্ষার তারিখ প্রকাশ নিয়োগের পরীক্ষার লক্ষ্যে বিস্তারিত

আগামী ১৯শে সেপ্টেম্বর, ২০২২ তারিখ হতে ২৯শে সেপ্টেম্বর, ২০২২ তারিখের মধ্যে প্রবেশপত্র ডাউনলোড করার জন্য নিচের লিংকে ক্লিক করুন:

https://bcb.bd.com.career/

বাংলাদেশ কমার্স ব্যাংক লিমিটেড (Bangladesh Commerce Bank LTD) এমসিকিউ (MCQ) পরীক্ষার সময়সূচি প্রকাশ প্রবেশনারি অফিসার এর শূন্যপদে সম্মিলিতভাবে নিয়োগ এর উদ্দেশ্য বিগত ১৫/০৯/২০২২ তারিখে প্রকাশিত হয়েছে MCQ Test / Written Test গ্রহণের সময় সূচি ও পরীক্ষার কেন্দ্রের তালিকা সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে, বিস্তারিত দেখুন।


বাংলাদেশ কমার্স ব্যাংক লিমিটেড (Bangladesh Commerce Bank LTD) এমসিকিউ (MCQ )পরীক্ষার সময়সূচি প্রকাশ ১৫/০৯/২০২২ তারিখে প্রকাশিত হয়েছে MCQ Test / Written Test গ্রহণের সময় সূচি ও পরীক্ষার কেন্দ্রের তালিকা সংক্রান্ত বিজ্ঞপ্তি আগামী ৩০/৯/২০২২ তারিখ রোজ শুক্রবার  সকাল ১০ টা হতে ১১টা পর্যন্ত নিম্নবর্তী কেন্দ্রসমূহে অনুষ্ঠিত হবে।


 নিয়োগের বিস্তারিত দেখুনঃ

বাংলাদেশ কমার্স ব্যাংক লিমিটেড

লিখিত পরীক্ষার তারিখ আগামী ৩০শে সেপ্টেম্বর ২০২২ 

বাংলাদেশ কমার্স ব্যাংক লিমিটেড (Bangladesh Commerce Bank LTD) এমসিকিউ (MCQ) পরীক্ষার সময়সূচি প্রকাশ (Bangladesh Bank) এর প্রবেশনারি অফিসার” পদে নিয়োগের জন্য উপর্যুক্ত তথ্যাদি সঠিকভাবে অনুসরণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।

বাংলাদেশ কমার্স ব্যাংক লিমিটেড এটি বাংলাদেশের একটি বেসরকারি বাণিজ্যিক ব্যাংক এটি ১৯৯৮ সালের ১ লা জুন ব্যাংক কোম্পানি আইন-১৯৯১ এর অধীনে প্রতিষ্ঠিত হয় এবং কোম্পানি আইন -১৯৯৪ এর অধীনে পাবলিক লিমিটেড কোম্পানি হিসেবে নিবন্ধিত হয়। ব্যাংকের প্রধান কার্যালয় ৫২, ৫৩ দিলকুশা বাণিজ্যিক এলাকা, মতিঝিল, ঢাকা এ অবস্থিত। 


বাংলাদেশ কমার্স অ্যান্ড ইনভেস্টমেন্ট লিমিটেড অবসায়ন এর মাধ্যমে বাংলাদেশ কমার্স ব্যাংক লিমিটেড প্রতিষ্ঠিত হয়, বাংলাদেশ কমার্স অ্যান্ড ইনভেস্টমেন্ট লিমিটেড ২৭ জানুয়ারি ১৯৮৬ সালে ব্যাংক বহির্ভূত আর্থিক প্রতিষ্ঠান হিসেবে প্রতিষ্ঠিত হয়ে ব্যবসা পরিচালনা করছে, কিন্তু বিভিন্ন সমস্যার কারণে বাংলাদেশ ব্যাংকের কার্যক্রম পরিচালনার নিষেধাজ্ঞা দিয়ে প্রশাসন নিয়োগ দেন এবং পরবর্তীতে বাংলাদেশ ব্যাংকের সুপারিশ করবে বাংলাদেশ সরকার প্রতিষ্ঠানটি বিলুপ্ত ঘোষণা করে ১৯৯৮ সালের ১লা জুন বাংলাদেশ কমার্স ব্যাংক প্রতিষ্ঠা করে ব্যাংকটির পরিচালনা সরকার নয় সদস্যবিশিষ্ট এটি পরিচালনা পর্ষদ নিয়োগ দেন এবং ১৯৯৯ সালে ১৬  সেপ্টেম্বর বাংলাদেশ কমার্স ব্যাংক তফসিল বাণিজ্যিক ব্যাংক হিসেবে কার্যক্রম শুরু করে। 

আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ। 

Previous Post
Next Post
Related Posts