ICT Division Job Exam Result // তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ এ অফিস সহায়ক পদের ফলাফল ও মৌখিক পরীক্ষার তারিখ

 


তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ এ লিখিত পরীক্ষার  ফলাফল ও মৌখিক পরীক্ষার তারিখ Exam Result, Exam DATE Information,

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার  ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ  এ অফিস সহায়ক পদে নিয়োগের জন্য গত ৩০ সেপ্টেম্বর ২০২২, তারিখ শুক্রবার শেরে বাংলা নগর সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়, শেরে বাংলা নগর আগারগাঁও, ঢাকায় অনুষ্ঠিত লিখিত পরীক্ষা নিম্নবর্ণিত রোল নম্বরধারীগণ উত্তীর্ণ হয়েছে অফিস সহায়ক পদে উত্তীর্ণ হয়েছেন ১৬৮  জন ।


অফিস সহায়ক পদের ফলাফল ভিত্তিতে প্রার্থীদের মৌখিক পরীক্ষা আগামী ৩রা অক্টোবর ২০২২, সোমবার সকাল ৯ টায়  বাংলাদেশ কম্পিউটার কাউন্সিল  বিকেআয় আইসিটি ল্যাব আইসিটি টাওয়ার নিচতলা আগারগাঁও ঢাকায় অনুষ্ঠিত হবে। লিখিত পরীক্ষার  ফলাফল প্রকাশ, যারা লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করেছিলেন তাদের ফলাফল প্রকাশ হয়েছে যারা উত্তীর্ণ হয়েছেন তারা লিখিত পরীক্ষার প্রবেশপত্র সহ উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য যথাসময়ে উপস্থিত থাকার জন্য অনুরোধ করা হলো,যারা লিখিত পরীক্ষার ফলাফল ভালো করেছেন উত্তীর্ণ হয়েছেন তাদেরকে অভিনন্দন ।


তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ এ লিখিত পরীক্ষার ফলাফল ও মৌখিক পরীক্ষার তারিখ


তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ - এ নিয়োগের জন্য উপর্যুক্ত উপায়ে পরবর্তী পদক্ষেপে আশানূরুপ সাফল্য অর্জন করতে সঠিকভাবে অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ 

Previous Post
Next Post
Related Posts