বাংলাদেশ অভ্যন্তরীন নৌ পরিবহন কর্তৃপক্ষতে পরীক্ষার তারিখ ও সময় প্রকাশ ২০২৩

 


বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ (Bangladesh Inland Water Transport  Authority- BIWTA)  ০৫/০৯/২০২৩ তারিখে পরীক্ষার তারিখ ও সময় বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ (Bangladesh Inland Water Transport  Authority- BIWTA)  শূণ্য পদসমূহে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে। বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ (Bangladesh Inland Water Transport  Authority- BIWTA)   পরীক্ষার তারিখ ও সময় প্রকাশ। পদগুলোতে নারী ও পুরুষ উভয় প্রার্থীগণই পরীক্ষায় অংশ গ্রহন করতে পারবেন তাই পরীক্ষার তারিখ ও সময় প্রকাশ বিস্তারিত উল্লেখ করা হলো।



Bangladesh Inland Water Transport Authority BIWTA Job Exam Date,


পরীক্ষার তারিখ ও সময় ২২ সেপ্টেম্বর ২০২৩


প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ (Bangladesh Inland Water Transport  Authority- BIWTA) 
অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.biwta.gov.bd/


বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ (Bangladesh Inland Water Transport  Authority- BIWTA)  পরীক্ষার তারিখ ও সময় প্রকাশ বিস্তারিত উল্লেখ করা হলো।



বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ (Bangladesh Inland Water Transport  Authority- BIWTA)  পরীক্ষার তারিখ ও সময় প্রকাশ বিস্তারিত উল্লেখ করা হলো বিস্তারিত দেখুন ওয়েবসাইটেঃ
 

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ (Bangladesh Inland Water Transport  Authority- BIWTA) এর পরীক্ষার তারিখ ও সময় প্রকাশ বিস্তারিত উল্লেখ করা হলো পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts