বাংলাদেশ বিমান বাহিনীর বিমান সেনা পদের সকল জেলার টেকনিক্যাল ট্রেডের পরীক্ষার তারিখ ও সময় ২০২৩

 


বাংলাদেশ বিমান বাহিনীর বিমান সেনা পদের সকল জেলার টেকনিক্যাল ট্রেডের পরীক্ষার তারিখ ও সময় ২০২৩

বাংলাদেশ বিমান বাহিনীর বিমান সেনা পদের সকল জেলার টেকনিক্যাল ট্রেডের পরীক্ষার তারিখ ও সময় প্রকাশ Bangladesh Air Force Exam Date বাংলাদেশ বিমান বাহিনীর বিমান সেনা পদের সকল জেলার টেকনিক্যাল ট্রেডের পরীক্ষার তারিখ ও সময় প্রকাশ (Bangladesh Air Force) - এ  পরীক্ষার তারিখ প্রকাশিত হয়েছে। রাজস্ব কাঠামোভুক্ত বেসামরিক কর্মচারী নিয়োগ ২০২৩  র বিমান সেনা পদের সকল জেলার টেকনিক্যাল ট্রেডের পরীক্ষার তারিখ ও সময় প্রকাশ। সম্প্রতি এ নিয়োগের জন্য পরীক্ষার তারিখ ঘোষণা করেছে কর্তৃপক্ষ।


বাংলাদেশ বিমান বাহিনী  (Bangladesh Air Force Headquarter) এর  রাজস্ব কাঠামোভুক্ত  র বিমান সেনা পদের সকল জেলার টেকনিক্যাল ট্রেডের পরীক্ষার তারিখ ও সময় প্রকাশ পরীক্ষার শুরু হবে সময় সকাল ০৮:০০ টা।

বাংলাদেশ বিমান বাহিনী সদর দপ্তর (Bangladesh Air Force Headquarter) এর রাজস্ব কাঠামোভুক্ত পরীক্ষায় অংশগ্রহণের জন্য প্রবেশপত্র পেতে পত্রিকা, ক্ষুদে বার্তা বা ওয়েবসাইটে জানানো হবে। আবেদনকারীদের মধ্যে যারা যোগ্যতায় উত্তীর্ণ হয়েছেন, তাদের প্রত্যেককে নিজ নিজ পরীক্ষার তারিখ ও কেন্দ্র জানতে সরকারী দপ্তরের ওয়েবসাইটটি দেখে নিতে পারেন। 


বাংলাদেশ বিমান বাহিনী সদর দপ্তর (Bangladesh Air Force Headquarter) এ পরীক্ষার প্রবেশপত্রের এমএমএস অনুযায়ী পরীক্ষায় অংশগ্রহণ করুন।

প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ বিমান বাহিনী সদর দপ্তর (Bangladesh Air Force Headquarter) এ রাজস্ব কাঠামোভুক্ত পরীক্ষার স্থান বা কেন্দ্রের নাম সহ বিস্তারিত দেখুন।

অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.baf.mill.bd/


পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার তারিখসহ আসনবিন্যাস প্রবেশপত্রে দেখুনঃ 


































































































বাংলাদেশ বিমান বাহিনী (Bangladesh Air Force) - এ নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে প্রবেশপত্র ডাউনলোড করে পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts